1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনিদিষ্টকালের ধর্মঘট তোলেনিয়েছে মৌলভীবাজার পৌর ব্যবসায়ী সমিতি

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ১৮৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার পৌর ব্যবসায়ী সমিতি অনিদিষ্টকালের জন্য শহরের সকল মুদি দোকান বন্ধ ঘোষণা তোলে নিয়ে আবার দোকান খোলেছেন ব্যবসায়ীরা।

৫ মে বৃহস্পতিবার রাতে স্হানীয় জনপ্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসের মধ্যস্থতায় সমঝতায় গিয়েছেন ব্যবসায়ীরা।

সমঝতায় বিষয় নিশ্চিত করে ইউনিক এন্টারপ্রাইজ মালিক সৈয়দ মহিউদ্দিন শাহিন বলেন, রাতে আমার উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসের বাসায় বসি। উনার অনুরোধে আমরা সমঝতায় গিয়েছি এবং রাতেই সকল দোকান খোলা হয়েছে।

উল্ল্যখ, জানা যায়, ৫ মে বৃহস্পতিবার বিকাল ৩ টার পর মৌলভীবাজার পশ্চিম বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভোজ্য তেলের কৃত্রিম সংকট তৈরি করা ও সঠিক স্থানে ভোজ্য তেল প্রদর্শন না করায় নগদ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের জেল প্রদান করেন মৌলভীবাজার সদর উপজেলার ভূমি নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

পরে জরিমানা পরিশোধিত না হওয়া পশ্চিম বাজার এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠান ইউনিকের ব্যবস্থাপক ময়নুল ইসলামকে আটক করা হয়।

এর প্রতিবাদে স্থানীয় ব্যবসায়ীরা অনিদিষ্টকালের জন্য শহরের সকল মুদি দোকান বন্ধ ঘোষণা করেছে মৌলভীবাজার পৌর ব্যবসায়ী সমিতি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..